বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|রবিবার, জানুয়ারি ২০, ২০১৯
সাইটে আপনার অবস্থানঃ Home » বিনোদন » লন্ডনে বাড়ি কিনছেন লরেন্স-নিকোলাস

লন্ডনে বাড়ি কিনছেন লরেন্স-নিকোলাস 

JENNIFER-LAWRENCE-AND-BG20130721024804
Print Friendly, PDF & Email

বিনোদন ডেস্ক : হলিউড অভিনেত্রী অস্কারজয়ী জেনিফার লরেন্স ও তার প্রেমিক নিকোলাস হাল্টের জীবনে বসন্ত এসেছে অনেক আগেই। নিজেদের সর্ম্পকের ব্যাপারে এ তারকা জুটি অনেক সিরিয়াস। তাই নিজেদের তিন বছরের সম্পর্ককে স্থায়ী করার লক্ষ্যে একসঙ্গে বসবাস করার জন্যে ইংল্যান্ডে একটি বাড়ি কেনার পরিকল্পনা করেছেন তারা। এ খবর জানিয়েছেন টাইমস অফ ইন্ডিয়া।

জানা যায়, পর্দার ভেতরে ও বাইরে প্রেম করা এ তারকা জুটি গত ক্রিস্টমাসে লন্ডনের বার্কশায়ারে অবস্থানরত নিকোলাসের পরিবারে বেড়াতে যান। সেখানে বার্কশায়ারের কাছাকাছি হ্যাম্পশায়ারে হুক নামে একটি গ্রামে সাতটি বেডরুমের একটি বাড়ির খোঁজ পান। তারা বাড়িসহ আশপাশের হোটেল ও মদের দোকানগুলোতে ভালোভাবেই খোঁজখবর নিয়েছেন।

সান নিউজ পেপারকে দেওয়া একটি সূত্র মতে, বাড়িটি দেখেই তাদের পছন্দ হয়ে যায়। যদিও তারা জানেন, তাদের ক্যারিয়ারের সাফল্যের এ সময়ে আমেরিকা ছেড়ে লন্ডনে গিয়ে বসবাস করাটা তাদের জন্য মোটেও ঠিক হবে না। তারপরও ‘জে-লো’র ব্রিটিশ লাইফস্টাইলের প্রতি ভালোলাগার কারণেই বাড়িটি কেনার পরিকল্পনা করছেন তারা।

জানা যায়, ২০১১ সালে ‘এক্স-ম্যান : ফাস্ট ক্লাস’ ছবির সেটে ২৩ বছর বয়সী জেনিফারের সঙ্গে ২৪ বছর বয়সী সহ-অভিনেতা নিকোলাসের প্রথম দেখা হয় তারপর একে অপরের প্রেমে পড়েন। অবশ্যই ২০১৩-এর জানুয়ারিতে তাদের বিচ্ছেদ ঘটে। কিন্তু চলতি বছরের জুলাইয়ে নতুন ‘এক্স-ম্যান’র সিক্যুয়ালে জুটিবদ্ধ হওয়ায় পুনরায় তাদের সম্পর্ক নতুন করে শুরু হয়। এ বছর গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ড অনুষ্ঠানেও এ তারকা জুটিকে একসঙ্গে উপস্থিত হতে দেখা গেছে। এ ছাড়া অতিসম্প্রতি একসঙ্গে বসবাসের উদ্দেশ্যে লন্ডনে বাড়ি কেনার পরিকল্পনা স্পষ্ট বলে দিচ্ছে, নিজেদের সম্পর্ক নিয়ে তারা সত্যিই সিরিয়াস।

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ সমূহঃ

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone