বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » আর্ন্তজাতিক » থাইল্যান্ডে কোভিড-১৯ টিকা দেয়া শুরু

থাইল্যান্ডে কোভিড-১৯ টিকা দেয়া শুরু 

In this photo released by Government Spokesman Office, Thailand's Prime Minister Prayuth Chan-ocha, second right in the background, claps his hands after Thailand's Public Health Minister Anutin Charnvirakul received the first China's Sinovac vaccine at Bamrasnaradura Hospital in Bangkok, Thailand, Sunday, Feb. 28 , 2021. (Government Spokesman Office via AP)

থাইল্যান্ডের ডেপুটি প্রধানমন্ত্রী ও জনস্বাস্থ্য মন্ত্রী আনুতিন চার্নভিরাকুলের চীনা সিনোভ্যাক টিকার প্রথম ডোজ গ্রহণের মধ্যদিয়ে এ কর্মসূচি শুরু করা হয়। থাইল্যান্ডের ইনফেকশাস ডিজিজ ইনষ্টিটিউটে দেশটির প্রধানমন্ত্রী প্রায়ুত চান-ও-চা’র সভাপতিত্বে এ কর্মসূচির উদ্বোধন করা হয়। এ সময় অন্যান্য মন্ত্রী ও সিনিয়র কর্মকর্তারাও টিকা গ্রহণ করেন।প্রধানমন্ত্রী বলেন, এটি একটি ঐতিহাসিক দিন এবং মহামারির বিরুদ্ধে আত্মবিশ্বাস তৈরিতে সহায়তার একটি দিন। দেশটি বুধবার চীনের কাছ থেকে প্রথম দফায় দুই লাখ ডোজ সিনোভ্যাক টিকা গ্রহণ করে। রাজধানী ব্যাংককসহ দেশটির ১৩টি প্রদেশে এ টিকা সরবরাহ করা হবে। আরো ১৮ লাখ ডোজ টিকা মার্চ ও এপ্রিলে থাইল্যান্ডে এসে পৌঁছানোর কথা রয়েছে।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone