বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » খেলা » অবশেষে ড্র হলো চট্টগ্রাম টেস্ট

অবশেষে ড্র হলো চট্টগ্রাম টেস্ট 

114_Imrul_Batting_1

স্পোর্টস ডেস্ক : শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট ড্র করেছে টাইগাররা। এর মাধ্যমে ২ টেস্টের সিরিজ ১-০ তে জিতেছে সফরকারী শ্রীলঙ্কা। ঢাকায় প্রথম টেস্টে ‘শোচনীয়’ হারের পর মমিনুলের অপরাজিত শতক ও সাকিব আল হাসানের ৪৩ রানের সুবাদে চট্টগ্রাম টেস্ট ড্র করল বাংলাদেশ।

প্রথম টেস্ট ইনিংস ও ২৪৮ রানে জিতেছিল অতিথিরা। শনিবার জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বিনা উইকেটে ১২ রান নিয়ে খেলা শুরু করে বাংলাদেশ। হার এড়াতে সারাদিন ব্যাট করার প্রয়োজন ছিল বাংলাদেশের। মুমিনুলের শতকে ৩ উইকেটে ২৭৩ রানে দিন শেষ করে বাংলাদেশ।

সংক্ষিপ্ত স্কোর:

শ্রীলঙ্কা প্রথম ইনিংস: ১৫৬.৪ ওভারে ৫৮৭/১০ (কুমার সাঙ্গাকারা ৩১৯, জয়বর্ধনে ৭২, মেন্ডিস ৪৭, ভিথানাগে ৩৫, করুনারতেœ ৩১ চান্দিমাল ২৭, সিলভা ১১,ম্যাথুজ ৫। সাকিব ৫/১৪৮, নাসির হোসেন ২/১৬, আল আমিন ১/৮১,সোহাগ গাজী ১/১৮১ ও মাহমুদউল্লাহ রিয়াদ ১/১১০) ও

দ্বিতীয় ইনিংস ৩০৫/৪(ডিক্লেয়ার্ড) (সাঙ্গাকারা ১০৫, চান্দিমাল অপরাজিত ১০০, ম্যাথুজ অপরাজিত ৪৩, সিলভা ২৯, করুনারত্মে ১৫, জয়বর্ধনে ১১, মাহমুদুল্লাহ ২/৪৬, সাকিব ১/৮০, সোহাগ ১/৮৭)

বাংলাদেশ প্রথম ইনিংস ৪২৬ (ইমরুল ১১৫, শামসুর ১০৬, সাকিব ৫০, নাসির ৪২, মাহমুদুল্লাহ ৩০, মুশফিক ২০, মুমিনুল ১৩, রাজ্জাক অপরাজিত ১১ মেন্ডিস ৬/৯৯, পেরেরা ৩/১১৯, লাকমাল ১/৭০)

বাংলাদেশ দ্বিতীয় ইনিংস : ২৭১/৩

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone