বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » জাতীয় » প্রধানমন্ত্রীর অনুষ্ঠানে লোডশেডিং, ১০ কর্মকর্তা বরখাস্ত

প্রধানমন্ত্রীর অনুষ্ঠানে লোডশেডিং, ১০ কর্মকর্তা বরখাস্ত 

kal bag

এইদেশ এইসময়, ঢাকা : পুরান ঢাকায় ঐতিহাসিক লালবাগ কেল্লায় শুক্রবার সন্ধ্যায় আলো ও শব্দ দিয়ে নির্মিত বিশেষ তথ্যচিত্র ‘লাইট অ্যান্ড সাউন্ড শো’র উদ্বোধনী অনুষ্ঠানে লোডশেডিংয়ের ঘটনা ঘঠেছে।

এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর উপস্থিতিতে বিদ্যুত বিভ্রাটের এ ঘটনায় ১০ কর্মকর্তাকে সাময়িক বরখাস্ত করছে ডিপিডিসি। গঠন করা হয়েছে তিন সদস্যের তদন্ত কমিটি।

বরখাস্ত হওয়া কর্মকর্তার হলেন, নারিন্দা এলাকার কমপ্লেইন সুপারভাইজর আবুল হাকিম, স্বামিবাগ এলাকার সুপারভাইজর লুৎফর রহমান, নারিন্দা এলাকার সাব-এ্যাসিসটেন্ট ইঞ্জিনিয়ার আমির হোসেন ও মোরশেদ আলম, স্বামিবাগ এলাকার সাব-এ্যাসিসটেন্ট ইঞ্জিনিয়ার রকিবুল হাসান, নারিন্দা এলাকার নির্বাহী প্রকৌশলী মো. রকিবুল ইসলাম, নারিন্দা এলাকার গ্রিড-২ এর নির্বাহী প্রকৌশলী ফজলুল করিম, লালবাগ এলাকার নির্বাহী প্রকৌশলী জিয়াউল হাসান, স্বামিবাগ এলাকার নির্বাহী প্রকৌশলী মহিব-উল-আলম।

ডিপিডিসির ব্যবস্থাপনা পরিচালক নজরুল হাসান ১০ কর্মকর্তা ও কর্মচারিকে সাসপেন্ড করার কথা স্বীকার করে বলেছেন, প্রধানমন্ত্রীর অনুষ্ঠান চলাকালে সন্ধ্যা ৬টা ২৭ মিনিট থেকে ৬টা ২৯ মিনিট পর্যন্ত বিদ্যুৎ ছিল না।

তিনি ঘটনা তদন্তে তিন সদস্যের তদন্ত কমিটি গঠনের কথাও স্বীকার করেছেন।

উল্লেখ্য, প্রধানমন্ত্রী ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিটিভির মহাপরিচালক ম. হামিদ, শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী, সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর, প্রধানমন্ত্রীর উপদেষ্টা এইচ টি ইমাম, অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম, সংস্কৃতিসচিব রণজিত কুমার বিশ্বাস, স্থানীয় সাংসদ হাজি মোহাম্মদ সেলিম প্রমুখ।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone