বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » বিনোদন » অস্কার জয়ী টম হানকসের কোয়ারেনটাইন শেষ হলো

অস্কার জয়ী টম হানকসের কোয়ারেনটাইন শেষ হলো 

tom-hanks

করোনাভাইরাস মুক্ত হয়ে অস্ট্রেলিয়ার এক হাসপাতাল থেকে ছাড়া পেয়েেেছন টম হানকস। গত সপ্তাহে ভাইরাস সনাক্তের পর তাকে ও তার স্ত্রীকে সেখানে কোয়ারেন্টাইনে রাখা হয়েছিল। তবে তার স্ত্রী রিটা উইলসন এখনো হাসপাতালে ভর্তি আছেন। স্বাস্থ্য কর্মকর্তাগণ মঙ্গলবার একথা জানান খবর এএফপি’র।
কয়েকটি অস্কার জয়ী এই অভিনেতা এবং তার স্ত্রী উইলসন অস্ট্রেলিয়ার পরিচালক ব্যাজ লুহারম্যানের এলভিজ প্রিসলীর জীবনী ভিত্তিক চলচ্চিত্রে অভিনয়ের কাজে ব্রিসবেনের কাছে গোল্ড কোস্টে অবস্থানকালে দুজনেই করোনায় আক্রান্ত হন। তাদের উভয়েরই বয়স ৬৩ বছর।
শিল্পী ও গীতিকার উইলসন কোভিট-১৯ সনাক্তের আগে সিডনী ও ব্রিসবেনে কনসার্টে অংশ নেন। অস্ট্রেলিয়া কর্তৃপক্ষ তাদের পরীক্ষা করে দেখে।
অস্ট্রেলিয়ায় এ পর্যন্ত প্রায় ৪০০ জনের করোনা আক্রান্ত ও ৫ জনের মৃত্যুর খবর নিশ্চিত হয়েছে।
দম্পতি কোভিড-১৯ আক্রান্ত অবস্থায় কিভাবে কাটাচ্ছেন সে সম্পর্কে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট দেন। দম্পতি অস্ট্রেলিয়ার পরিচর্যাকারিদের ধন্যবাদ জানান ও ভক্তদের এড়ানোয় বিশেষজ্ঞদের পরামর্শ মেনে চলার অনুরোধ জানান।
হানকস গোল্ড কোস্টের এপার্টমেন্টে ফিরে আসবেন বলে মনে করা হচ্ছে। ওই অ্যাপাটমেন্টে তিনি এলভিসের দীর্ঘ সময়ের ব্যাবস্থাপক কর্নেল টম পার্কারের চরিত্রে অভিনয়ের জন্যে উঠেছিলেন

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone