বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|রবিবার, জানুয়ারি ২৩, ২০২২
সাইটে আপনার অবস্থানঃ Home » জাতীয় » আইসিসি বিভিন্ন ইভেন্ট আয়োজনে প্রধানমন্ত্রীর সহায়তা কামনা করেছে

আইসিসি বিভিন্ন ইভেন্ট আয়োজনে প্রধানমন্ত্রীর সহায়তা কামনা করেছে 

1c69161753cf722fd8eb21aefb78c717-icc-logo
Print Friendly, PDF & Email

ঢাকা, ২০ জানুয়ারি, ২০২০: আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) প্রধান নির্বাহী কর্মকর্তা মানু সোয়ানি আজ আইসিসির বিভিন্ন চ্যাম্পিয়নশীপ ও অন্যান্য ইভেন্ট আয়োজনের ক্ষেত্রে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহায়তা কামনা করেছেন।
আইসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা আজ সন্ধ্যায় তাঁর নেতৃত্বে এখানে জাতীয় সংসদ কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সৌজন্য সাক্ষাৎকালে এ সহযোগিতা চেয়েছেন।
প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম বৈঠক শেষে সাংবাদিকদের ব্রিফ করেন।
তিনি বলেন, বৈঠককালে আইসিসি প্রতিনিধিদল ২০২৪ থেকে ২০৩১ সাল পর্যন্ত সময়ে আইসিসির বিভিন্ন ইভেন্টের বিষয়ে প্রধানমন্ত্রীকে অবহিত করে।
বাংলাদেশের ক্রিকেটের উন্নয়নের প্রশংসা করে মানু সোয়ানি বলেন, ক্রিকেট একটি জনপ্রিয় খেলা এবং এর অর্থনৈতিক ও সামাজিক প্রভাবও রয়েছে।
‘ক্রিকেট তরুণ প্রজন্মের জন্য একটি মূল্যবান সম্পদ, কারণ এই খেলার মাধ্যমেই সামাজিক কল্যাণ করা যায়,’ তিনি আরও বলেন, ক্রিকেট এখন একটি শিল্পখাতে পরিণত হয়েছে।
প্রধানমন্ত্রী আইসিসির প্রতিনিধিদলের প্রস্তাবের প্রশংসা করেন।
শেখ হাসিনা বলেন, ক্রীড়াক্ষেত্রে বিশেষ করে ক্রিকেটে মহিলাদের উৎসাহিত করা তাঁর নীতি। ‘বাংলাদেশ মহিলা ক্রিকেট দল এশিয়ান চ্যাম্পিয়ন’ উল্লেখ করেন তিনি।
প্রধানমন্ত্রী বলেন, তাঁর সরকার মহিলাদের খেলাধুলায় আনতে প্রথমদিকে সামাজিক বাধার সম্মুখীন হয়েছিল।
প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমদ কাইকাউস এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন এ সময় উপস্থিত ছিলেন।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone