বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|বুধবার, নভেম্বর ২১, ২০১৮
সাইটে আপনার অবস্থানঃ Home » জাতীয় » ‘রমজান নির্বিঘ্নে পালন ও অপ্রীতিকর ঘটনা রোধে আইন-শৃঙ্খলা বাহিনী প্রস্তুত

‘রমজান নির্বিঘ্নে পালন ও অপ্রীতিকর ঘটনা রোধে আইন-শৃঙ্খলা বাহিনী প্রস্তুত 

Print Friendly, PDF & Email

195030_bangladesh_pratidin_mmরমজান নির্বিঘ্নে পালন ও অপ্রীতিকর ঘটনা রোধে আইন-শৃঙ্খলা বাহিনী প্রস্তুত থাকবে বলে জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, রমজান নির্বিঘ্নে পালন করতে প্রতিবছরের মতো এবারও আমরা প্রস্তুত রয়েছি। যেকোন ধরনের অপ্রীতিকর ঘটনা রোধে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী প্রস্তুত থাকবে।

আজ রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে প্রতিবন্ধকতা ও দুর্যোগ ঝুঁকিহ্রাস বিষয়ক দ্বিতীয় আন্তর্জাতিক সম্মেলন শেষে তিনি একথা জানান।

স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, সারা বিশ্বে প্রায় ৬৫ কোটি জনগণ প্রতিবন্ধিতায় আক্রান্ত। আমরা মনে করি প্রতিবন্ধী জনগণকে উন্নয়নের স্রোতে মূলধারায় তুলে আনার লক্ষ্যে তাদের জাতীয় দুর্যোগ ও প্রশমন কর্মসূচির সঙ্গে সম্পৃক্ত করা গেলে সুফল পাওয়া যাবে। এই বিপুল জনগোষ্ঠীকে উন্নয়ন কর্মকাণ্ডের মূল ধারার বাইরে রেখে জাতীয় উন্নয়ন নিশ্চিত করা দুরূহ।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ড. মোজ্জামেল হক, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদফতরের মহাপরিচালক আলী আহমেদ খান প্রমুখ এসময় উপস্থিত ছিলেন।

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ সমূহঃ

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone