বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|বুধবার, নভেম্বর ২১, ২০১৮
সাইটে আপনার অবস্থানঃ Home » বিনোদন »

 

Print Friendly, PDF & Email

ima89

অমিতাভ বচ্চন মানেই অগণিত ভক্ত। যার মধ্যে অনেকেই প্রতি রবিবার হাজির হন ‘জলসা’র সামনে, প্রিয় নায়কের একটি ঝলক দেখতে।

তাই নিয়মমাফিক এই রবিবারও শাহেনশার বাড়ির সামনে জড় হয় তার ভক্তরা। অমিতাভ বচ্চনও আসেন এবং ভক্তদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। এরপরই এমন একটা ঘটনা ঘটে যা শুনলে চমকে যাবেন আপনি।

এই রবিবার ভিড়ে ঠাসা ভক্তদের মাঝে শাহেনশার চোখ পড়ে এক যুবকের দিকে। যে উইল চেয়ারে করে এসেছিলেন তার সঙ্গে দেখা করতে। যার ছবি পোস্ট করে অমিতাভ নিজের ব্লগে লিখেছেন, “একজন দর্শনার্থী যে সন্ধ্যাবেলা ভিড়ের মধ্যে ছিল। ওই যুবক শারীরিকভাবে প্রতিবন্ধ, আমি তাকে দেখতে পেয়ে ভিতরে আনতে বললাম। ওর কথা বলার বা ঘুরে বেড়ানোর কোনও ক্ষমতাই নেই। তবুও তার চোখে মুখে একটা হার না মানা জেদ রয়েছে। ও আমার দিকে হাত বাড়িয়ে দিল। আর এই হাতের উপর ভর করেই সে এক জায়গা থেকে অন্য জায়গায় যায়। আমি ওকে বাড়ি ছেড়ে দেওয়ার ব্যবস্থা করলাম।”

সম্প্রতি জয়পুর থেকে ‘ঠগস অফ হিন্দুস্থান’ ছবির শ্যুটিং সেরে মুম্বাই ফিরেছেন অমিতাভ। আর ফিরেই ভক্তদের সঙ্গে সেরে ফেললেন সাক্ষাৎ।

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ সমূহঃ

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone