বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|শনিবার, এপ্রিল ২০, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » আর্ন্তজাতিক » ফ্লোরিডায় স্কুলের ভেতরে বন্দুকধারীর হামলা, আহত ১৪

ফ্লোরিডায় স্কুলের ভেতরে বন্দুকধারীর হামলা, আহত ১৪ 

Shootiফের রক্তাক্ত ফ্লোরিডা। এবার ফ্লোরিডার একটি নামী হাইস্কুলের মধ্যে দুষ্কৃতীর ছোঁড়া এলোপাথাড়ি গুলিতে কমপক্ষে ১৪ জন আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। আহতদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে। স্থানীয় সময় বুধবার শেষ রাতে দক্ষিণ ফ্লোরিডা পার্কল্যান্ডের মারজরি স্টোনম্যান ডগলাস হাই স্কুলে গোলাগুলির ঘটনায় পড়ুয়াদের মধ্যে তীব্র আতঙ্ক তৈরি হয়েছে।

ইতিমধ্যেই গোটা স্কুল-চত্বর ঘিরে ফেলেছে পুলিশ। আততায়ীকে ধরতে আকাশ পথে শুরু হয়েছে নজরদারি। স্কুল সংলগ্ন প্রায় এক কিলোমিটার রাস্তা বন্ধ করে দিয়েছে পুলিশ। স্কুলের মধ্যেই আততায়ীরা লুকিয়ে রয়েছে বলে অনুমান পুলিশের।

বন্দুকধারীকে ধরতে পুলিশের তরফে অপারেশন শুরু করা হয়েছে বলে স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে৷ অপারেশন চললেও শেষ পাওয়া খবর অনুযায়ী এখনও পর্যন্ত আততায়ীকে ধরতে পারেনি পুলিশ৷ তবে, স্কুলের মধ্য থেকে নিরাপদে পড়ুয়াদের উদ্ধার করতে পেরেছে পুলিশ।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone