বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|রবিবার, জানুয়ারি ২০, ২০১৯
সাইটে আপনার অবস্থানঃ Home » আর্ন্তজাতিক » দোষারোপের পাশাপাশি ইসরাইলকে সতর্ক করলেন ট্রাম্প

দোষারোপের পাশাপাশি ইসরাইলকে সতর্ক করলেন ট্রাম্প 

Print Friendly, PDF & Email

downloadইসরাইল-ফিলিস্তিনের বর্তমান সংকট নিরসনে ইসরাইলকে দোষারোপ করলেন ডোনাল্ড ট্রাম্প। শুধু তাই নয়, দোষারোপের পাশাপাশি প্রথমবারের মতো এবার ইসরাইলকে সতর্ক করলেন মার্কিন প্রেসিডেন্ট।

ট্রাম্প তার সতর্কবার্তায় জানান, ইসরায়েলি বসতি ফিলিস্তিনের সঙ্গে শান্তি প্রক্রিয়াকে ‘জটিল’ করে তুলছে। । ইসরাইলের হাইয়ুম পত্রিকায় দেয়া সাক্ষাৎকারে ইসরায়েলকে বিষয়টি মাথায় রাখার পরামর্শ দিয়েছেন তিনি। খবর বিবিসির।

ট্রাম্প বলেন, এ মুহূর্তে ফিলিস্তিন শান্তি স্থাপনের পথে নেই। আর কেবল তারাই নয়, ইসরায়েলের ব্যাপারেও আমার মনে হচ্ছে, তারা শান্তি স্থাপন করতে ইচ্ছুক না। সুতরাং, আমাদের কেবলই অপেক্ষা করে যেতে হবে আর দেখতে হবে কি হয়।

ট্রাম্প আরো বলেন, বসতি নিয়ে কথা বলব। বসতি স্থাপন এমন একটি বিষয় যেটি সবসময়ই শান্তি প্রক্রিয়াকে জটিল করেছে এবং খুবই জটিল করে তুলছে।

উল্লেখ্য, গত বছরের ডিসেম্বরে জেরুজালেমকে ইসরায়েলের রাজধানী হিসাবে স্বীকৃতি দিয়ে ফিলিস্তিনদের মধ্যে ক্ষোভ সৃষ্টি করেন ট্রাম্প। ফিলিস্তিনরা শান্তি আলোচনায় রাজি না হলে তাদেরকে সাহায্য বন্ধেরও হুমকি দেন ট্রাম্প।

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ সমূহঃ

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone