বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » বিনোদন » অনন্তর এক গানে ২০ লাখ টাকার শাড়িতে বর্ষা

অনন্তর এক গানে ২০ লাখ টাকার শাড়িতে বর্ষা 

borsa

বিনোদন ডেস্ক : বাংলাদেশে আন্তর্জাতিক মানে চলচ্চিত্র নির্মাণে একাই লড়ে যাচ্ছেন অনন্ত জলিল। তাই তার খরচের কোন কমতি নেই। সিনেমা বানানোর প্রয়োজনে যখন যা লাগছে তাই খরচ করছেন। বিশ কোটি টাকা ব্যায়ে রাজধানীর কাকরাইলে স্থাপন করতে যাচ্ছেন অত্যাধুনিক সিনে ল্যাব। এবার নতুন চমক দিলেন অনন্ত।

নির্মাণ চলছে তার মোস্ট ওয়েলকাম টু চলচ্চিত্রের। আর এ চলচ্চিত্রে তিনি তার স্ত্রী ও চিত্রনায়িকা বর্ষাকে একটি গানের দৃশ্যের জন্য পরাতে যাচ্ছেন ২০ লাখ টাকা মূল্যের পোশাক। শুনে চোখ কপালে তুলছেন না তো! অনন্তর কাজ এমনই। জানা যায়, মোস্ট ওয়েলকাম টু ছবির গানে এবং বিভিন্ন দৃশ্যে বিশ্বের নামীদামি সব ব্রান্ডের পোশাক ব্যবহার করছেন তিনি। ছবির কস্টিউম ডিজাইনারের পরিকল্পনায়ই এসব পোশাক ব্যবহার করা হচ্ছে। সম্প্রতি ছবির ‘অবাক প্রেম’ শিরোনামের গানটির জন্য বর্ষার একটি শাড়ি, তিনটি ইভিনিং গাউনসহ সব মিলিয়ে ২০ লাখ টাকারও বেশি মূল্যের পোশাক ব্যবহার করেছেন তিনি।

শুধু যে স্ত্রীর পোষাকে চমক তা নয়, চমক আছে অনন্তর পোষাকেও। সে চমক আর উদ্ধার করা যায়নি আপাতত। কিন্তু তাতে কি। ছবির কাজ শেষ ৯০ শতাংশ। আরতো মাত্র কয়েকটা দিন। ছবি মুক্তি পেলেই অনন্তর সবচেয়ে বড় চমকটা দেখা যাবে। কেননা বাংলাদেশের চলচ্চিত্রের ইতিহাসে সবচেয়ে ব্যায়বহুল চলচ্চিত্র নিয়ে আসছেন অনন্ত।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone