বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|রবিবার, জানুয়ারি ২০, ২০১৯
সাইটে আপনার অবস্থানঃ Home » জাতীয় » ঢাকা বিশ্ববিদ্যালয়ের খ-ইউনিটের ভর্তি পরীক্ষায় ৫ হাজার ১৮৮ জন উত্তীর্ণ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের খ-ইউনিটের ভর্তি পরীক্ষায় ৫ হাজার ১৮৮ জন উত্তীর্ণ 

Print Friendly, PDF & Email

2017-09-25_0_244056

ঢাকা বিশ্ববিদ্যালয় খ-ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। পাশের হার ১৬ দশমিক ৫৬ শতাংশ। খ-ইউনিটে মোট ২ হাজার ৩৬৩টি আসনের বিপরীতে ৩১ হাজার ৩৩৬জন পরীক্ষার্থী অংশ গ্রহণ করে। এরমধ্যে ৫ হাজার ১৮৮জন উত্তীর্ণ হয়েছে।
আজ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান প্রশাসনিক ভবনস্থ কেন্দ্রীয় ভর্তি অফিসে আনুষ্ঠানিকভাবে এই ফলাফল প্রকাশ করেন।
গত ২২ সেপ্টেম্বর ২০১৭ শুক্রবার এই ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরীক্ষার বিস্তারিত ফলাফল এবং ভর্তি প্রক্রিয়া সম্পর্কে বিশ্ববিদ্যালয়ের admission.eis.du.ac.bd ওয়েব সাইটে জানা যাবে। এছাড়া, DU KHA লিখে roll no টাইপ করে ১৬৩২১ নম্বরে যেকোন অপারেটরের মোবাইল ফোন থেকে send করে ফিরতি SMS-এ ভর্তিচ্ছুরা তার ফলাফল জানতে পারবে।
উত্তীর্ণ সকল শিক্ষার্থীকে আগামী ২৮ সেপ্টেম্বর বিকাল ৩টা থেকে ১০ অক্টোবর ২০১৭ বিকাল ৩টা পর্যন্ত ভর্তি পরীক্ষার ওয়েবসাইটে বিস্তারিত ফরম ও বিষয়ের পছন্দক্রম ফরম পূরণ করতে হবে। উত্তীর্ণ ছাত্র-ছাত্রীদের কোটার ফরম ২৬ সেপ্টেম্বর থেকে ৫ অক্টোবর ২০১৭ তারিখের মধ্যে কলা অনুষদের ডিন অফিস থেকে সংগ্রহ করে যথাযথভাবে পূরণ করে জমা দিতে হবে।
ফলাফল নিরীক্ষণের জন্য নির্ধারিত ফি প্রদান সাপেক্ষে আগামী ২৬ সেপ্টেম্বর থেকে ৫ অক্টোবর ২০১৭ তারিখের মধ্যে কলা অনুষদের ডিন অফিসে আবেদন করা যাবে।
খ-ইউনিটের বিষয় মনোনয়ন এর সাক্ষাৎকার আগামী ২২ অক্টোবর থেকে শুরু হবে।

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ সমূহঃ

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone