বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » বিনোদন » আন্তর্জাতিক নাটক ও নৃত্য উৎসবে স্কলাসটিকার পুরস্কার লাভ

আন্তর্জাতিক নাটক ও নৃত্য উৎসবে স্কলাসটিকার পুরস্কার লাভ 

2017-09-12_21_739230

ভারতের উড়িষ্যার কটকে অনুষ্ঠিত ২৫তম ইন্টারন্যাশনাল থিয়েটার অ্যান্ড ড্যান্স ফেস্টিবলে ঢাকার শিক্ষা প্রতিষ্ঠান স্কলাসটিকা’র উত্তরা সিনিয়ার শাখার নাটক ও নৃত্য ‘এক্সেলেন্সি অ্যাওয়াডর্’ লাভ করেছে।
উৎসবে স্কুলের ড্রামা ক্লাবের সদস্যরা কাজী তৌফিকুল ইসলামের নির্দেশনায় উইলিয়াম গোডিং-এর ‘লর্ড অফ দ্যা ফ্লাইস’ নাটক মঞ্চস্থ এবং আলপনা আকতার ও আশফাকুল আশেকিনের তত্ত্ববধানে ড্যান্স ক্লাব ঐতিহ্যবাহী লোকজ নৃত্য পরিবেশন করে।
স্কলাসটিকার কো-অর্ডিনেটর জিয়া হাশান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে গতকাল এ সংবাদ জানান হয়। তিনি জানান,উৎসবে অংশ নেয়া শিক্ষার্থীদের মধ্যে ছিলো আফিফ, জাহিন, রাফিদ, ফাহাদ, মানসা, লাবিব, আয়ান, আয়মান, মুশফিক, রায়াদ ও আবরার নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করে এবং নৃত্যে অংশগ্রহণ করে জাফনাহ, প্রাপ্তি, মুনজেরিন, মাহলেকা, লুবাবা ও রাশকি।
উড়িষ্যা রাজ্য সরকারের সহযোগিতায় উৎকল যুব সংঘ বারো দিনব্যাপী (১-১২ সেপ্টেম্বর) এ উৎসবের আয়োজন করে। এতে অংশ নেয় এশিয়া ও দক্ষিণ আমেরিকার ১২টি দেশ এবং ভারতের বিভিন্ন রাজ্যের নাট্য দলগুলো। ৬ সেপ্টেম্বর স্কলাসটিকার শিক্ষার্থীরা নাটক ও নৃত্য পরিবেশন করে।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone