বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » জাতীয় » ফর্মূলা দিয়ে লাভ হবে না, সংবিধান অনুযায়ী যথাসময়ে নির্বাচন হবে : মোহাম্মদ নাসিম

ফর্মূলা দিয়ে লাভ হবে না, সংবিধান অনুযায়ী যথাসময়ে নির্বাচন হবে : মোহাম্মদ নাসিম 

আও2017-08-06_6_820143মী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, সংবিধান অনুযায়ী যথাসময়ে দেশে নির্বাচন অনুষ্ঠিত হবে। কোন ফর্মূলা দিয়ে লাভ কিছুই হবে না।
রোববার বিকেলে জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে গণতন্ত্রী পার্টি আয়োজিত স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
গণতন্ত্রী পার্টির প্রয়াত সভাপতি আজিজুল ইসলাম, সভাপতিমন্ডলীর সদস্য আমিনুল ইসলাম বাদশা ও সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিনের স্মরণে এই সভার আয়োজন করা হয়।
মোহাম্মদ নাসিম বলেন, ‘নির্বাচন নিয়ে অনেকে অনেক ফর্মূলা দিচ্ছেন। অনেক তত্ত্ব দিচ্ছেন। কোন লাভ হবে না। সংবিধান থেকে আমরা এক বিন্দুও সরবো না। সঠিক সময়ে সংবিধান অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হবে।’
পার্টির সভাপতি ব্যারিস্টার আরশ আলীর সভাপতিত্বে সভায় সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, জাসদের সাধারণ সম্পাদক শিরিন আখতার এমপি, গণতন্ত্রী পার্টির সভাপতিমন্ডলীর সদস্য অধ্যাপক ডা. শহিদুল্লাহ শিকদার, কমিউনিস্ট কেন্দ্রের আহবায়ক ডা. ওয়াজেদুল ইসলাম খান, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক ডা. শাহাদাৎ হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।
বিএনপিকে উদ্দেশ্যে করে মোহাম্মদ নাসিম বলেন, সংবিধান অনুযায়ী যথাসময়ে নির্বাচন হবে। ২০১৪ সালে নির্বাচন প্রতিরোধের অনেক চেষ্টা হলেও তা ব্যর্র্থ হয়েছে। ২০১৪ সালের নির্বাচন আটকাতে পারেননি এবারও পারবেন না।
আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর এই সদস্য বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ১৪-দল ঐক্যবদ্ধ থেকে আমরা সঠিক ভাবেই দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছি। ভবিষ্যতেও ১৪-দল এক সাথে থাকবে। জনগণ ভোট দিয়ে নির্বাচিত করলে এক সাথে সরকারও গঠন করবো।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone