বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|সোমবার, ডিসেম্বর ১০, ২০১৮
সাইটে আপনার অবস্থানঃ Home » প্রযুক্তি » পি১০ ও পি১০ প্লাস উন্মোচন করল হুয়াওয়ে

পি১০ ও পি১০ প্লাস উন্মোচন করল হুয়াওয়ে 

Print Friendly, PDF & Email

Huaiwe20170422195453

দেশের বাজারে নতুন ফ্ল্যাগশিপ ডিভাইস পি১০ ও পি১০ প্লাস উন্মোচন করল হুয়াওয়ে। শনিবার রাজধানীর র‌্যাডিসন ব্লু হোটেলে বর্ণাঢ্য অনুষ্ঠানের মধ্য দিয়ে নতুন এ দুটো মুঠোফোন উন্মোচন করে হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ।

গত বছর ফ্ল্যাগশিপ ডিভাইস পি৯ ও পি৯ প্লাসের ব্যাপক সফলতার ধারাবাহিকতায় এবারও নতুন ফোন দুটিতে ব্যবহার করা হয়েছে জার্মানির লাইকার ডুয়েল লেন্সসমৃদ্ধ ক্যামেরা। এছাড়া প্যানটন কালার ইনস্টিটিউটের সঙ্গে অংশীদারিত্বে ফ্যাশনেবল রঙের মিশ্রণ ঘটিয়ে, বিশেষ করে হাইপার ডায়মন্ড-কাট পদ্ধতিতে তৈরি করা হয়েছে নতুন ডিভাইস দুটি। পাশাপাশি কাটিং এজ প্রযুক্তি ও হুয়াওয়ে সুপারচার্জ পি১০ ও পি১০ প্লাসকে নিয়ে গেছে সর্বাধুনিক প্রযুক্তির স্মার্টফোনের কাতারে।

হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লিমিটেডের ডিভাইস সেলস ডিরেক্টর জিয়াউদ্দিন চৌধুরী বলেন, বহু প্রতীক্ষার অবসান ঘটিয়ে আমরা গর্বের সঙ্গে পি১০ ও পি১০ প্লাস বাংলাদেশের বাজারে উন্মোচন করতে যাচ্ছি। সংশ্লিষ্ট খাতের বিশেষজ্ঞ দল ও অভিজ্ঞতার সমন্বয়ে আমরা এখন পর্যন্ত সেরা ফোনগুলোর একটি তৈরি করেছি, যা ফটোগ্রাফির ক্ষেত্রে যুগান্তকারী ফোন হিসেবে বিবেচিত। বিশ্বের অন্য স্থানের মতো বাংলাদেশের গ্রাহকরাও নতুন ফোনটি পছন্দ করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লিমিটেডের ডিভাইস ডিরেক্টর অ্যারন। হুয়াওয়ে ফ্ল্যাগশিপ ডিভাইস পি১০ ও পি১০ প্লাসের মূল্য যথাক্রমে ৫৬ হাজার ৯০০ টাকা ও ৬৬ হাজার ৯০০ টাকা। আগামী ২ মে থেকে যমুনা ফিউচার পার্ক ও বসুন্ধরা সিটি শপিংমলে অবস্থিত হুয়াওয়ে এক্সপিরিয়েন্স সেন্টারসহ দেশব্যাপী ৬৪ জেলার হুয়াওয়ে ব্র্যান্ড শপগুলোতে নতুন হ্যান্ডসেট দুটি ক্রয় করতে পারবেন ক্রেতারা।

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ সমূহঃ

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone