বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » খেলা » কাল দেশে ফিরছেন মাহমুদউল্লাহ

কাল দেশে ফিরছেন মাহমুদউল্লাহ 

183cb52a549f33acb32e02829c378ba5-58c648b2e41b2

পরশু পি সারা ওভালে শুরু বাংলাদেশের শততম টেস্টে মাহমুদউল্লাহ না থাকার যে ইঙ্গিতটা মিলছিল, সেটাই সত্যি হয়েছে। শ্রীলঙ্কা সফরে বাংলাদেশ দলের ম্যানেজার খালেদ মাহমুদ জানিয়েছন, আগামীকাল মঙ্গলবার সকালেই দেশে ফিরছেন ৩৩ টেস্ট খেলা এই টপ অর্ডার ব্যাটসম্যান।

কলম্বো থেকে প্রথম আলোর প্রতিনিধি পবিত্র কুন্ডু জানিয়েছেন, আজ সকালেও দলের সঙ্গে অনুশীলনে এসেছিলেন মাহমুদউল্লাহ। কিন্তু তাঁকে মাঠে নামতে দেখা যায়নি। তাঁর চোখেমুখে ছিল রাজ্যের বিষণ্নতা। ড্রেসিংরুমে খানিক সময় কাটিয়ে স্থানীয় সময় দুপুর ১২টার দিকে ফিরে গেছেন টিম হোটেলে।
নিউজিল্যান্ডে রানের জন্য সংগ্রাম করা মাহমুদউল্লাহ ফিফটির (৬৪) দেখা পান গত মাসে ভারতের বিপক্ষে হায়দরাবাদ টেস্টে। কিন্তু শ্রীলঙ্কায় গিয়ে আবারও নিজেকে হারিয়ে খুঁজছিলেন। গল টেস্টের দুই ইনিংসেই (৮ ও ০) ব্যর্থ মাহমুদউল্লাহর জায়গায় সম্ভবত খেলবেন ইমরুল কায়েস। বিকল্প ভাবনায় আছেন সাব্বির রহমানও। ২০১৫ সালের জুনে বাঁ হাতের তর্জনীতে চোটে পড়ে ভারতের বিপক্ষে ফতুল্লা টেস্টে ছিলেন না মাহমুদউল্লাহ। এরপর টানা আট টেস্ট খেলে এবারই প্রথম বাদ পড়লেন বাংলাদেশ দলের এই অভিজ্ঞ ব্যাটসম্যান।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone