বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|রবিবার, জানুয়ারি ২০, ২০১৯
সাইটে আপনার অবস্থানঃ Home » এভিয়েশন » সৈয়দপুর রুটে যাত্রা শুরু করলো নভোএয়ার

সৈয়দপুর রুটে যাত্রা শুরু করলো নভোএয়ার 

n
Print Friendly, PDF & Email

ঢাকা-সৈয়দপুর রুটে ফ্লাইট চালু করেছে নভোএয়ার। বৃহস্পতিবার সকালে ৬৬ জন যাত্রী নিয়ে নভোএয়ার এর প্রথম ফ্লাইটটি সৈয়দপুরের উদ্দেশ্যে ঢাকা ছেড়ে যায়।
n
উদ্বোধনী ফ্লাইটে নভোএয়ার এর ব্যবস্থাপনা পরিচালক মফিজুর রহমানসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা যাত্রীদের সঙ্গে কুশল বিনিময় করেন এবং ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

সৈয়দপুরে ফ্লাইটটি অবতরণের পর যাত্রীদের উষ্ণ অভ্যর্থনা জানানো হয়। এছাড়া সৈয়দপুর বিমানবন্দরে এ উপলক্ষে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে নীলফামারী-৪ আসনের জাতীয় সংসদ সদস্য মো. শওকত চৌধুরী,  নভোএয়ার এর ব্যবস্থাপনা পরিচালক মফিজুর রহমান, হেড অব মার্কেটিং অ্যান্ড সেলস সোহেল মজিদ, মার্কেটিং অ্যান্ড সেলস ম্যানেজার একেএম মাহফুজুল আলম, সৈয়দপুর বিমানবন্দরের ম্যানেজার শাহীন আহমেদ, দিনাজপুর, নীলফামারী, রংপুর জেলার ঊর্ধ্বতন সরকারি কর্মকর্তা, সৈয়দপুর বিমানবন্দরের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ, ট্রাভেল এজেনসির কর্মকর্তা ও বিভিন্ন বিমান সংস্থার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নভোএয়ারের পক্ষ থেকে বলা হয়, এটিআর ৭২-৫০০ মডেলের উড়োজাহাজ দিয়ে প্রতিদিন দুইটি ফ্লাইট পরিচালনা করা হবে। ঢাকা-সৈয়দপুর রুটে ভাড়া সর্বনিম্ন ৩২০০ টাকা নির্ধারণ করা হয়েছে।

তাছাড়া সৈয়দপুর রুটে ফ্লাইট পরিচালনা শুরু উপলক্ষে প্রথম একমাস একটি টিকেট কিনলে আরেকটি টিকিট ফ্রি দেয়া হচ্ছে। এছাড়া ঢাকায় কানেক্টিং ফ্লাইটের মাধ্যমে সৈয়দপুর থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট ও যশোর ভ্রমণ করতে পারবেন যাত্রীরা। এজন্য ৬০০০ টাকা ভাড়া নির্ধারণ করা হয়েছে।

বর্তমানে ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সৈয়দপুর, যশোর এবং সিলেট রুটে ফ্লাইট পরিচালনা করছে নভোএয়ার। এছাড়া আন্তর্জাতিক রুটে ঢাকা-ইয়াঙ্গুন-ঢাকা প্রতি সপ্তাহে ৩টি করে ফ্লাইট পরিচালনা করছে কোম্পানিটি। এছাড়া ১লা এপ্রিল থেকে রাজশাহী ও ২ই এপ্রিল থেকে বরিশাল রুটে ফ্লাইট পরিচালনা শুরু হবে।

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ সমূহঃ

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone