বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|রবিবার, জানুয়ারি ২০, ২০১৯
সাইটে আপনার অবস্থানঃ Home » আর্ন্তজাতিক » অন্তরঙ্গ প্রেমিকযুগলকে বিয়ে দিল পুলিশ

অন্তরঙ্গ প্রেমিকযুগলকে বিয়ে দিল পুলিশ 

Print Friendly, PDF & Email

আন্তর্জাতিক ডেস্ক : এক প্রেমিকযুগল বেশ রোমান্সে মেতেছিলেন। কিন্তু ওই ঘটনার পর মেয়েটিকে বিয়ে করতে গড়িমসি করেন ছেলেটি। এ ঘটনায় ছেলেটির বিরুদ্ধে মামলা ঠুকে দেন মেয়েটির এক আত্মীয়। এরপর তাদের (বর-কনে) থানায় ধরে এনে পুরোহিত ডেকে ধর্মীয় রীতিনীতি মেনে, বাজনা বাজিয়ে মহা ধুমধামে বিয়ে দিলেন পুলিশকর্তারা।

marriage-1423284646

ভারতের উত্তর প্রদেশের সারাই সাইফ খান এলাকায় বৃহস্পতিবার এই ঘটনাটি ঘটে। শনিবার ভারতীয় জনপ্রিয় ইংরেজি সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ায় প্রকাশিত প্রতিবেদনে এ খবর জানা যায়। প্রতিবেদনে বলা হয়, প্রদেশের সামভাল কোতোয়ালি পুলিশ স্টেশনে ওই প্রেমিকযুগলের বিয়ে দেওয়া হয়। সেদিন থানাটি একটি বিয়েবাড়ির মতো রূপ নেয়। ব্যান্ডপার্টিতে ‘আজ মেরে ইয়ার কি শাদি হায়’ গানের তালে তালে নৃত্য হয়। মিষ্টি-মিঠায়ও খাওয়ানো হয় উপস্থিত লোকজনকে। সূত্র জানায়, মেয়েটিকে বিয়ে না করলে তার যাবজ্জীবন কারাদণ্ড দেওয়া হবে- পুলিশের এমন হুমকির পর রাজি না থাকা সত্ত্বেও বিয়ে করে ছেলেটি। এরপর মেয়েটির এক আত্মীয়কে পুরোহিত ডেকে আনার নির্দেশ দেন পুলিশকর্তারা। থানাতেই বিয়ের সব আয়োজন সম্পন্ন হয়। বিয়ের আয়োজন শেষ করার পর নবদম্পতি সেলফিও তোলেন। এরপর বরের বাড়িতে পাঠিয়ে দেওয়া হয় মেয়েকে। তবে সম্মতির বাইরে বিয়ে দেওয়ায় পুলিশকে বেশ সমালোচনায় পড়তে হয়। অনেকে এই বিয়েকে ক্ষমতার অপব্যবহার বলেও দাবি করেন। পুলিশ ওই অভিযোগ নাকচ করে দিয়েছে। কোতোয়ালি পুলিশ স্টেশনের জ্যেষ্ঠ উপপরিদর্শক ওই বিয়ের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘মেয়েটি ও তার পরিবারের স্বার্থ সুনিশ্চিত করতেই তাদের বিয়ে দেওয়া হয়েছে। এটা সামাজিক ও ধর্মীয় রীতিনীতি মেনেই করা হয়েছে।’ জানা যায়, দীর্ঘদিন ওই যুগলের প্রেমের সম্পর্ক ছিল।

তথ্যসূত্র : টাইমস অব ইন্ডিয়া ।

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ সমূহঃ

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone