বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|শনিবার, জানুয়ারি ১৬, ২০২১
সাইটে আপনার অবস্থানঃ Home » আর্ন্তজাতিক » পর্ন সার্চে শীর্ষে পাকিস্তান

পর্ন সার্চে শীর্ষে পাকিস্তান 

Print Friendly, PDF & Email

ইন্টারন্যাশনাল ডেস্কঃ সবচেয়ে বেশি পর্ন সার্চ করা হয় কোন দেশ থেকে’ এ প্রশ্নে গুগলের সাম্প্রতিক ডাটা রিলিজ বলছে, পাকিস্তান থেকে সবচেয়ে বেশি পর্ন সার্চ করা হয়। শুধু মানুষের পর্ন খোঁজাতেই নয় শুকর, বাঁদর, কুকুর, বিড়াল, সাপের পর্ন খোঁজাতেও গোটা বিশ্বে সবার শীর্ষে আছে পাকিস্তান। এর মানে পাকিস্তান থেকে সবচেয়ে বেশি পর্ন সার্চ করা হয়। আর সবচেয়ে বেশি যেসব পর্ন সার্চ করা হয় তার মধ্যে আছে কুকুর, গাধা, বিড়াল ও সাপের সেক্স।paki
আশ্চর্যের বিষয় হচ্ছে যে গুগলের এই সমীক্ষা অনুযায়ী ‘পর্ন সার্চে’ প্রথম আটের তালিকায় ছয়টি দেশই হলো মুসলিম দেশ। পর্ন সার্চে গোটা বিশ্বে শীর্ষে থাকা পাকিস্তানের পরে দ্বিতীয় স্থানে ইজিপ্ট। এই তালিকার চতুর্থ নম্বরে ইরান, পঞ্চম নম্বরে মরক্কো , সপ্তম নম্বরে সৌদি আরব ও  আট নম্বরে আছে তুর্কি। পর্নগ্রাফি সংক্রান্ত যাবতীয় জিনিস লেবানন ও তুর্কি ছাড়া সব আরব দেশে নিষিদ্ধ।
পর্নোএমডি’র বিশ্লেষণে দেখা গেছে, ইরাক, সিরিয়া ও ইরানে ‘ক্রিমি স্কার্ট (creamy squirt), ব্লো-জব শব্দগুলো দিয়ে সবচেয়ে বেশি পর্ন সার্চ করা হয়। সমগ্র আরব বিশ্বে সবচেয়ে বেশি বার পর্ন দেখা হয়েছে আরব (Arab) শব্দটি দিয়ে। ‘Pain’ শব্দটি ইরাকে পর্ন সার্চ টার্মের চতুর্থ অবস্থানে আছে। সিরিয়ায় পর্ন সার্চ টার্মের মধ্যে ‘father-daughter’ ও ‘brother-sister’ যথাক্রমে চার এবং পাঁচে আছে। ‘mother’, ‘mom’ শব্দগুলো মিসরের পর্ন সার্চ টার্মের প্রথম দশের মধেই আছে।
এদিকে, মধ্যপ্রাচ্যের দেশগুলো থেকে কোন শব্দ সার্চ দিয়ে সবচেয়ে বেশি পর্নো সার্চ করা হয় সেটাও প্রকাশ করা হয়েছে। এসব তথ্য দেখলে আরব বিশ্বে ও মুসলিম দেশগুলোতে পর্নোগ্রাফির ব্যাপক বিস্তার সম্পর্কে খানিকটা ধারণা পাওয়া যায়।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone