বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|রবিবার, জানুয়ারি ২০, ২০১৯
সাইটে আপনার অবস্থানঃ Home » জানা-অজানা » হ্যাকারদের কবলে বিটিআরসির ওয়েবসাইট

হ্যাকারদের কবলে বিটিআরসির ওয়েবসাইট 

Print Friendly, PDF & Email

ডেস্ক রিপোর্টঃ   হ্যাকারদের কবলে পড়ে রবিবার রাত থেকে খুলছে না বিটিআরসির ওয়েবসাইট। ভাইবার ও ট্যাঙ্গো বন্ধ করার প্রতিবাদে সাইটটি হ্যাক করা হয়েছে বলে দাবি করেছে অ্যানোনিমাস হ্যাকার দল ওপি বাংলাদেশ।

তবে ওয়েবসাইট ভিজিটর বেড়ে যাওয়ায় এমনটা হচ্ছে বলে দাবি করেছেন বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন বিটিআরসির সচিব সারওয়ার আলম।btrc

তিনি বলেছেন, অনেক বেশি ইন্টারনেট ব্যবহারকারী সাইটে ভিজিট করার চেষ্টা করায় এ অবস্থার সৃষ্টি হয়েছে, তাই দেখতে পাওয়া যাচ্ছে না।

সোমবার সকালে এক টুইটে ওপি বাংলাদেশের পক্ষ থেকে হ্যাক করার এ তথ্য জানানো হয়। এর পর থেকে বার বার চেষ্টা করেও বিটিআরসির ওয়েবে প্রবেশ করা যায়নি। দুপুর ১টার দিকেও ওয়েবসাইটটি মেরামত করা হচ্ছে মর্মে একটি বার্তা দেখানো হচ্ছে।

গোয়েন্দা সংস্থার নির্দেশে রবিবার থেকে ইন্টারনেটে কথা বলার জনপ্রিয় মাধ্যম ভাইবার ও ট্যাঙ্গো বন্ধ করে দিয়েছে বিটিআরসি।

ওপি বাংলাদেশ একে মত প্রকাশের স্বাধীনতা ও সংবিধান লংঘন বলে মন্তব্য করেছে এবং আওয়ামী লীগ সরকার অচল হয়ে পড়েছে বলে দাবি করেছে।

 

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ সমূহঃ

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone