বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » বিনোদন » ‘রনবীরকে বিয়ে করো না’

‘রনবীরকে বিয়ে করো না’ 

বিনোদন ডেস্কঃ  সম্প্রতি এক অ্যাওয়ার্ড অনুষ্ঠানে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়–কন আরেক জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফকে উপদেশ দিয়ে বলেন, ‘রনবীরকে বিয়ে করো না’। অ্যাওয়ার্ড অনুষ্ঠানে দীপিকার কাছে জানতে চাওয়া হয়েছিলো, যদি ক্যাটরিনাকে কোনো উপদেশ দিতে বলা হয়, তাহলে তিনি কি বললেন? জবাবে দীপিকা একথা বলেন।

di
ওই অ্যাওয়ার্ড অনুষ্ঠানে লাল গালিচায় একা হেঁটে যেতে দেখা যায় দীপিকাকে। সাধারনত বেশিরভাগ অনুষ্ঠানে দীপিকার সঙ্গে তার বন্ধু রণবীর সিংকে দেখা যায়।মূলত অ্যাওয়ার্ড অনুষ্ঠানে তারকাদের নিয়ে মজা করার একটি অংশ ছিল। সেই অংশে দীপিকার সুযোগ মিলেছিলো ক্যাটরিনাকে উপদেশ দেয়ার। সঙ্গে সঙ্গে সুযোগ লুফে নিয়ে ক্যাটের উদ্দেশে দীপিকার উপদেশ বাণী- ‘রনবীরকে বিয়ে করো না’।উল্লেখ্য, বেশ কিছুদিন ধরে বলিউডের মিডিয়া পাড়ায় রনবীর-ক্যাটরিনার বাগদানের গুজব রটেছে। লন্ডনে শুধুমাত্র পরিবারের ঘনিষ্ঠ সদস্য এবং বন্ধুদের নিয়ে বাগদান সেরেছেন বি-টাউনের আলোচিত এই জুটি। কিন্তু দেশে ফিরেই এই খবরকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন রনবীর এবং ক্যাটরিনা।

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone