বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|সোমবার, ডিসেম্বর ১০, ২০১৮
সাইটে আপনার অবস্থানঃ Home » খেলা » জয়ের সামনে দাঁড়িয়ে দক্ষিণ আফ্রিকা

জয়ের সামনে দাঁড়িয়ে দক্ষিণ আফ্রিকা 

Print Friendly, PDF & Email

স্পোর্টস ডেস্ক : নাটকীয়তার অপেক্ষা আর শেষ দিনে করতে হচ্ছে না। নাটক যা হওয়ার হয়ে গেছে চতুর্থ দিনেই। ডেল স্টেইন আর সিমন হারমারের তোপের মুখে পড়ে মাত্র ২১৫ রানেই অলআউট হয়ে গেছে সফরকারী ওয়েস্ট ইন্ডিজ।

afri

ফলে জয়ের জন্য দ্বিতীয় ইনিংসে মাত্র ১২৪ রানের লক্ষ্য দাঁড়ায় স্বাগতিক দক্ষিণ আফ্রিকার সামনে। যদিও কোন রান না করেই সাজঘরে ফিরে গেছেন ওপেনার আলভিরো পিটারসেন। চতুর্থ দিন শেষে প্রোটিয়াদের সংগ্রহ ১ উইকেটে ৯ রান। শেষ দিনে জয়ের জন্য আর মাত্র ১১৫ রান করতে হবে স্বাগতিকদের। হাতে আছে এখনও ৯ উইকেট।

কেপটাউনে আগের দিনের ২ উইকেটে ৮৮ রান নিয়ে খেলতে নেমে সোমবার চতুর্থ দিন দ্রুত উইকেট হারাতে থাকে ক্যারিবীয়রা। মারলন স্যামুয়েলস সর্বোচ্চ ৭৪ রান করেন। এছাড়া শিবনারায়ন চন্দরপল ৫০ রান করে রানআউট হয়ে যান এবং লিওন জনসন করেন ৪৪ রান।

এ তিনজন ছাড়া শেষ দিকে এসে স্টেইন আর হারমারের তোপের মুখে আর কেউ টিকতে পারেনি। ৪ উইকেটে ১৮২ থেকে ২১৫ রানেই অলআউট ওয়েস্ট ইন্ডিজ। ৩ উইকেট নেন ডেল স্টেইন। আর অভিষিক্ত স্পিনার সিমন হারমার নেন ৪ উইকেট।

 

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ সমূহঃ

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone