বাংলাদেশে প্রথম ট্যুরিজম ভিত্তিক নিউজ পোর্টাল|শনিবার, এপ্রিল ২০, ২০২৪
সাইটে আপনার অবস্থানঃ Home » খেলা » অভিষেকের অপেক্ষায় বার্নস!

অভিষেকের অপেক্ষায় বার্নস! 

স্পোর্টস ডেস্কঃ ভারতের বিপক্ষে দ্বিতীয় টেস্টের প্রথম দিনে ক্যারিয়ারের প্রথমবারের মতো উইকেটের দেখা পান মিচেল মার্শ। কিন্তু লাঞ্চের পরই ‘হ্যামস্ট্রিং’ ইনজুরিতে পড়েন। এর জন্য দ্বিতীয় ইনিংসে ভারতের বিপক্ষে বোলিং করতে পারেননি তিনি। যদিও এ ইনিংসে ব্যাটিং চালিয়ে গেছেন।
তৃতীয় টেস্টে তাকে নিয়ে আর ঝুঁকি নিতে চাচ্ছে না অস্ট্রেলিয়া। যে কারণে এ টেস্টে তার পরিবর্তে দলে জায়গা পেয়েছেন জো বার্নস। এবার বক্সিং ডে টেস্টে ভারতের বিপক্ষে অভিষেকের অপেক্ষায় রয়েছেন ২৫ বছর বয়সি এই অসি ক্রিকেটার

barns
অস্ট্রেলিয়ার দলে সুযোগ পাওয়া জো বার্নস ৪৫টি প্রথম শ্রেণির ক্রিকেট ম্যাচে ২৯৭৮ রান করেছেন। ব্যাটিং গড় ৪২.৫৪। এর মধ্যে রয়েছে ১৭টি হাফ সেঞ্চুরি ও ৭ সেঞ্চুরি। সর্বোচ্চ ১৮৩ রানের ইনিংস রয়েছে তার।
এদিকে মিচেল মার্শের জন্য ইনজুরি সমস্যাটা অবশ্য নতুন নয়। এর আগে বাঁ পায়ের হ্যামস্ট্রিং সমস্যার কারণে অস্ত্রোপচার করতে হয়েছিল তাকে। অবশ্য ডান পায়ে হ্যামস্ট্রিং সমস্যায় পড়েছিলেন বছর খানেক আগেও।

তৃতীয় টেস্টে অস্ট্রেলিয়ার স্কোয়াড : স্টিভেন স্মিথ (অধিনায়ক), ক্রিস রজার্স, ডেভিড ওয়ার্নার, শেন ওয়াটসন, শন মার্শ, জো বার্নস, ব্র্যাড হাডিন, মিচেল জনসন, মিচেল স্টার্ক, রায়ান হ্যারিস, পিটার সিডল, নাথান লিওন, ও জশ হ্যাজেলউড।

 

 

 

শেয়ার করুন !!Share on FacebookTweet about this on TwitterShare on Google+Share on LinkedInShare on RedditBuffer this pageDigg thisShare on TumblrPin on PinterestShare on StumbleUponFlattr the authorEmail this to someone